ফুলবাড়ীতে মুত্তাকি কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের শরবত পান করানো হয়েছে

আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ৮:৪৮ অপরাহ্ণ


আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:


দিনাজপুরের ফুলবাড়ীতে মুত্তাকি কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য সাবেক সফল মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপির সুস্থতা কামনায় খেটে খাওয়া মানুষ, দিনমজুর, ভ্যান চালক, রিক্সা চালক, অটো চালকসহ এই প্রচণ্ড তাপদাহে যারা জীবিকা নির্বাহে রাস্তাঘাটে কাজ করে যাচ্ছে তাদের একটু স্বস্তির জন্য ঠান্ডা শরবতের ব্যবস্থা করা হয়।

বুধবার (২৪ এপ্রিল) দুপুর ১২ থেকে দুপুর ২টা পর্যন্ত অরাজনৈতিক এই সংগঠনটি প্রায় ১৫শো গ্লাস শরবত শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ভ্যানচালক, রিক্সাচালক, অটোচালক ও পথচারীদের এই শরবত পান করায়।

ফুলবাড়ীতে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মো. মুশফিকুর রহমান বাবুল।
এছাড়াও উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিরু শামসুন্নাহার, মুত্তাকি কল্যাণ ফাউন্ডেশন এর সভাপতি ডা. সোলায়মান মন্ডল, যুগ্ম সাধারণ-সম্পাদক সাংবাদিক আল আমিন বিন-আমজাদ, যুগ্ম সাধারণ-সম্পাদক আব্দুল্লাহ মতিন, যুগ্ম সাধারণ-সম্পাদক সারেজুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক মাওলানা মাবুদ হাসান-মুন্না ও প্রচার-সম্পাদক মো. মেহেদুল ইসলাম এবং সদস্য রাসেল মাহমুদ প্রমুখ।

ফুলবাড়ী থানার অফিসার-ইনচার্জ মোস্তাফিজার রহমানের সার্বিক সহোযোগিতায় এ আয়োজন সম্পূর্ণ হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ