ফুলবাড়ীতে কিডনি বিকল হয়া ইদ্রিস আলীকে ইদ সামগ্রী ও অর্থ প্রদান

আপডেট: এপ্রিল ৭, ২০২৪, ৮:৪৩ অপরাহ্ণ


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক ও মানবিক সংস্থা ‘আমরা করব জয়’ এর উদ্যোগে দুটো কিডনি বিকল হওয়া পত্রিকা হকার ইদ্রিস আলীকে ইদ সামগ্রীসহ চিকিৎসার ওষুধ ক্রয় বাবদ অর্থ প্রদান করা হয়েছে।

রোববার (৭এপ্রিল) দুপুর ২টায় উপজেলার দৌলতপুর হরহরিয়া গ্রামে গিয়ে ইদ্রিস আলীর হাতে ইদ সামগ্রীসহ চিকিৎসার ওষুধ ক্রয় বাবদ অর্থ ইদ্রিস আলীর হাতে তুলে দেয় হয়। এসময় উপস্থিত ছিলেন সংস্থাটির প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক প্লাবন শুভ, যুগ্ম সাধারণ সম্পাদক মিঠুন দত্ত, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম প্রমুখ। ইদ্রিস আলীর শারীরিক অবস্থার খোঁজখবর নেয়াসহ রক্ত সংগ্রহ ও চিকিৎসার জন্য সহায়তার আশ্বাস প্রদান করেন সংস্থাটির সদস্যরা।

উল্লেখ্য, ইদ্রিস আলী ওই গ্রামের দিনমজুর মো. সামসুদ্দিন মন্ডলের ছেলে। তিনি দীর্ঘদিন ফুলবাড়ী উপজেলার পৌরএলাকায় পত্রিকা হকার করে জীবনজীবিকা নির্বাহ করছিলেন। বর্তমানে তার দুটো কিডনি বিকল হওয়ায় অর্থাভাবে চিকিৎসাও করাতে পারছেন না। পত্রিকা হকার ইদ্রিস আলী তার চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীসহ দেশের বিত্তবান দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন। আর্থিক সহায়তা পাঠানো যাবে মো. ইদ্রিস আলীর নগদ নং-০১৭৯৬ ১৭৭৮৯০ অথবা বিকাশ নম্বর- ০১৭৩৭ ৬৮১৯৫৪।

এ বিভাগের অন্যান্য সংবাদ