শুটিং চলাকালে অসুস্থ অভিনেতা মিঠুন চক্রবর্তী, ভর্তি কলকাতার হাসপাতালে

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ২:৫৮ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :বুকে ব্যথা নিয়ে আকম্মিক হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০ টা নাগাদ অসুস্থ বোধ করেন অভিনেতা। সূত্র জানায়, প্রাথমিক ভাবে অভিনেতার এমআরআই করা হয়েছে। জানা গেছে, শুটিং ফ্লোরেই একটি স্ট্রোক হয়ে যায় তাঁর।

অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলাকালে অসুস্থ বোধ করেন মিঠুন। এক মুহূর্ত দেরি না করেই তাঁকে হাসপাতালে নিয়ে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। গত বছর পুজোয় তাঁর ছবি ‘কাবুলিওয়ালা’ মুক্তি পায়। সেই ছবি দর্শক মহলে প্রশংসা কুড়োয়। এবার নতুন একটি ছবির কাজে হাত দিয়েছেন। তার মধ্যেই ঘটে গেল এই বিপত্তি।

জানুয়ারি মাসের শেষে শুরু হয় ‘শাস্ত্রী’ ছবির শুটিং। এই ছবির মাধ্যমেই প্রায় ১৬ বছর পর আবার বড় পর্দায় ফিরছেন মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়ের জুটি। মিঠুন-দেবশ্রী ছবির মূল আকর্ষণ। পাশাপাশি এক ঝাঁক তারকা রয়েছেন এই ছবিতে। সৌরসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য। ছবির প্রযোজক সোহম নিজের জন্যও রেখেছেন একটি চরিত্র।

ছবির শুটিং শুরুর আগেই আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন,‘বড় ছবির জন্য আমি কাস্টিংয়ে কোনো খামতি রাখতে চাইনি। ইন্ডাস্ট্রির সেরা কলাকুশলীদের নেয়ার চেষ্টা করেছি। কারণ, প্রযোজনা সংস্থা হিসেবে সামনে আসতে হলে, আমি জানি এগুলো প্রয়োজন।’ দেবারতি মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি এই ছবিতে জ্যোতিষচর্চা এবং বিজ্ঞানের দ্বৈরথকে তুলে ধরা হবে। চলতি বছর পুজোয় মুক্তি পাওয়ার কথা পথিকৃৎ বসু পরিচালিত ‘শাস্ত্রী’।
তথ্যসূত্র: আনন্দবাজার অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ