জেলার সর্বোচ্চ আয়কর ও ভ্যাট প্রদানে সম্মাননা অর্জনকারী ২ সহোদরকে সংবর্ধনা প্রদান

আপডেট: ডিসেম্বর ২৩, ২০২৩, ৭:৪৮ অপরাহ্ণ


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:


দিনাজপুর জেলার সর্বোচ্চ আয়কর ও ভ্যাট প্রদানের মাধ্যমে সম্মাননা অর্জনকারী ফুলবাড়ীর গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাষ্ট্রির চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অনন্দ কুমার গুপ্তকে ফুলবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জ্ঞাপন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফারহানা রহমান মুক্তা ও বিশেষ অতিথি ফারজানা রহমান শিমলাসহ অতিথিদ্বয়।

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী প্রেসক্লাবের সভাকক্ষে আয়োজিত সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও দৈনিক দেশ মা সম্পাদক সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু।

ফুলবাড়ী প্রেসক্লাবের সদস্য দৈনিক সংবাদ প্রতিনিধি আশরাফ পারভেজের সঞ্চালনায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) সংসদীয় নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপির জ্যেষ্ঠ কন্যা দিনাজপুর জেলা আ’লীগের উপদেষ্টা আমেরিকা প্রবাসী ফারহানা রহমান মুক্তা ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কনিষ্ঠ কন্যা ফুলবাড়ী উপজেলা আ’লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা রহমান শিমলা।

এতে স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধিত দিনাজপুর জেলার সর্বোচ্চ আয়কর ও ভ্যাট প্রদানের মাধ্যমে জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক সম্মাননা অর্জনকারী প্রতিষ্ঠান ফুলবাড়ীর গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাষ্ট্রির চেয়ারম্যান, দৈনিক দেশ মা পত্রিকার প্রকাশক ও ফুলবাড়ী প্রেসক্লাবের সদস্য রাজু কুমার গুপ্ত এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি), দৈনিক দেশ মা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও ফুলবাড়ী প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক অনন্দ কুমার গুপ্ত।

এছাড়াও বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক দেশ মা পত্রিকার যুগ্ম সম্পাদক মো. আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাবেক সাধারণ সম্পাদক দৈনিক সমকাল প্রতিনিধি সহকারী অধ্যাপক মো. আজিজুল হক সরকার, প্রতিষ্ঠাতা সদস্য জ্যেষ্ঠ সাংবাদিক চন্দ্রনাথ গুপ্ত, সদস্য দৈনিক কালবেলা প্রতিনিধি প্রভাষক রীতা রানী কানু, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি মো. আনোয়ার সাদাত মন্ডল, সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোস্তাক আহম্মদ, কার্যকরী সদস্য হিরেন্দ্র নাথ বর্মন, সদস্য নূরে আলম সিদ্দিকী, সদস্য লিটন সরকার, সদস্য কংকনা রায়, সদস্য আমিনুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে ফুলবাড়ী প্রেসক্লাবের সদস্যসহ গণমাধ্যমকর্মী এবং বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজন উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ