দিনাজপুর-৫ আসনে দুই কন্যাকে নিয়ে ভোটের মাঠে এমপি ফিজার

আপডেট: ডিসেম্বর ২৯, ২০২৩, ৪:২৯ অপরাহ্ণ


এমএ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:


সংসদ নির্বাচনে দলীয় কর্মি-সমর্থক ছাড়াও দুই কন্যাকে সাথে নিয়ে ভোটের মাঠে নেমেছেন অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। বাবার জন্য কন্যারা নৌকা প্রতীকে ভোট চাইতে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে উঠান বৈঠক, পথসভার মত প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

দিনাজপুর-৫ আসনের ৭ বারের নির্বাচিত সংসদ সদস্য এবং ৮ বারের আওয়ামীলীগ মনোনিত নৌকার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা ফিজার এমপি তাঁর দুই কন্যা ফারহানা রহমান মুক্তা ও ফারজানা রহমান শিমলাকে সাথে নিয়ে নির্বাচনি মাঠ চাঙ্গা করে তুলেছেন। শীত উপেক্ষা করে প্রতিদিন সকাল থেকে রাত অবধি দুই উপজেলার পাড়া-মহল্লায় বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন তাঁরা।

এই দুই কন্যার সরব প্রচারণায় এলাকায় চমক সৃষ্টি হয়েছে। এ আসনে আরো প্রার্থী থাকলেও নির্বাচনি প্রচারণায় এগিয়ে আছেন নৌকা মার্কার প্রার্থী। পার্বতীপুর উপজেলা আ’লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামাণিক এবং উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেনসহ উপজেলার কর্মি-সমর্থকরা নিরলস নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

দিনাজপুর জেলা আ’লীগের উপদেষ্টা এমপিকন্যা মুক্তা বলেন, ৭ জানুয়ারি উন্নয়ন, অগ্রযাত্রা ও শান্তির প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে সবাইকে অগ্নিসন্ত্রাসের উপযুক্ত জবাব দিতে হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ