পার্বতীপুরে আদর্শ যুব সংঘের বিজয় দিবস উদযাপন

আপডেট: ডিসেম্বর ১৮, ২০২৩, ২:২০ অপরাহ্ণ


এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :


জেলার পার্বতীপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করেছে হুগলিপাড়া আদর্শ যুব সংঘ। কর্মসূচীর মধ্য ছিল সকালে জাতীয় পতাকা উত্তোলন, শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল, বধ্যভূমি, ও শাহিদ মিনারে পুষ্পস্তবক দিয়ে একাত্তরের শহিদদের প্রতি শ্রদ্ধা জানান হয়। এছাড়াও ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল। হুগলীপাড়া আদর্শ যুব সংঘ আয়োজিত অনুষ্ঠানের শেষ পর্বে ছিল পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

রোববার (১৭ ডিসেম্বর) রাতে পার্বতীপুরের হুগলীপাড়া নর্থ ইয়ার্ড মাঠে, হুগলীপাড়া আদর্শ যুব সংঘের আয়োজনে, হুগলীপাড়া আদর্শ যুব সংঘের সভাপতি মো. কাজীম উদ্দিন এর সভাপতিত্বে, হুগলীপাড়া আদর্শ যুব সংঘের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান (ফিজার) এর তত্বাবধানে হুগলীপাড়া আদর্শ যুব সংঘের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আউয়াল এর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ আমজাদ হোসেন।
আমন্ত্রিত অতিথিবৃন্দ হিসেবে ছিলেন হুগলীপাড়া যুব সংঘের সাবেক সভাপতি সালেহ আহম্মেদ মঞ্জু,পৌর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক গোলাম হোসেন ফারুক অভি, বীর মুক্তিযোদ্ধাগন

সামসুল হক, নুরুল আমিন, আব্দুস সামাদ, আদর্শ ডিগ্রী কলেজের সহকারী অধ্যক্ষ গোলাম মোস্তফা,
৩ নং রামপুর ইউপি আওয়ামীলীগ এর সভাপতি হুমায়ুন কবির, বাংলাদেশ বেতার শিল্পী ওয়াহেদুল ইসলাম, ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর আফছানা খাতুন, দিনাজপুর মটর শ্রমিক ইউনিয়ন পার্বতীপুর শাখার সভাপতি সাদেকুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী জোবায়দুর রহমান, সাদেকুল ইসলাম ভুট্টুসহ স্হানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সুরেলা কণ্ঠে সংগীত পরিবেশন করে দর্শকদের মুগ্ধ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক।

এ বিভাগের অন্যান্য সংবাদ