শিবগঞ্জে স্বাধীনতা দিবস উদযাপন

আপডেট: মার্চ ২৬, ২০২৪, ১০:১২ অপরাহ্ণ

শিবগঞ্জে স্বাধীনতা দিবস উদযাপন

শিবগঞ্জ( চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা :


শিবগঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও,শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবারকে সম্মাননা ও সংবর্ধণা উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ১১টায় শিবগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মো. উজ্জল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধার সন্তান ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। উপজেলা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মো. মুর্শেদুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মো. আ. মান্নান ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তরিকুল আলম মাস্টার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডাার বীর মুক্তিযোদ্ধা বজলার রশিদ সনু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহ সাহিত্যে ও সাংস্কৃতিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মসিউর রহমান, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. আরিফুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাস, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) গোলাম কিবরিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শিউলী বেগম ও শিবগঞ্জ উপজেলা শাখার আওয়ামীলীগের সভাপতি আবু আহম্মেদ, নজমুল কবির মুক্তা।

উল্লেখ্য, আলোচনা সভার শুরুতেই বীর মুক্তিযোদ্ধাদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গোলাপ ফুল, টুপি ও নৌকার ব্যাচ ও আলোচনা সভা শেষে ইফতারি প্যাকেট সহ পুরস্কার বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ