ভোলাহাট উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপি’র পাঁচ নেতাকে বহিষ্কার

আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ১০:৪৭ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে পাঁচ নেতাকে বহিস্কার করেছে বিএনপি। শুক্রবার (২৬ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছে বিএনপি। সংবাদি বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নিরবচানে অংশ নেওয়ায় তাদের বিএনপি থেকে বহিস্কার করা হয়।

বহিস্কারকৃতরা হলেন, চাঁপােইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি কায়সার আলী, ভোলাহাট বিএনপির সদস্য মো. কামাল উদ্দীন, মহিলা দলের নেত্রী মোসা. রেশমাতুল আরস রেখা, জেলা বিএনএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোহা. আনোয়ারুল ইসলাম ও জেলা বিএনপির সদস্য বাবর আলী বিশ্বাস।

সংশ্লিষ্টসূত্রে জানা গেছে, বহিষ্কারকৃতদের মধ্যে বাবার আলী ও আনোয়ারুল ইসলাম চেয়ারম্যান পদে, কামাল উদ্দীন ও কায়সার আলী ভাইস চেয়ারম্যান পদে এবং রেশমাতুল আরস রেখা প্রতিদ্বন্দ্বীতা করছেন মহিলা ভাইস চেয়ারম্যান পদে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৮ মে প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিএনপির যেসব নেতৃবৃন্দ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ ও মহিলা) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদেরকে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপি’র প্রাথমিক সদস্য-পদসহ সব পর্যায়ের পদ হতে বহিষ্কার করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ