পার্বতীপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের সেমিফাইনাল অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ২০, ২০২৪, ১:২৪ অপরাহ্ণ


এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :


পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইয়ং সোসাইটি আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এটি সপ্তম আসরের চতুর্থ ও শেষ খেলা। খেলায় ঢাকা বিভাগের টাঙ্গাইল ফুটবল একডেমী দলকে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে চতুর্থ ও শেষ দল হিসেবে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে মনপুরা মাঠের চার বারের চ্যাম্পিয়ন ও হ্যাটট্রিক চ্যাম্পিয়ন সৈয়দপুর ফুটবল একাডেমি দল।

খেলার প্রথমার্ধে বিজয়ী দলের পক্ষে ২টি গোল করেন যথাক্রমে স্বাধীন ও সাগর এবং দ্বিতীয়ার্ধে বায়েজিদ তৃতীয় গোলটি করেন। প্রকৃতপক্ষে এই খেলায় টাঙ্গাইল দল কোনো প্রতিরোধই গড়তে পারেনি। বিজয়ী দলের পক্ষে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সৈয়দপুর দলের আফ্রিকান খেলোয়াড় গাচ। শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি মনপুরা উন্মুক্ত ফুটবল মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলার মাঠে প্রধান অতিথি ছিলেন পার্বতীপুর পৌর আ’লীগের সহ-সভাপতি ও ইয়ং স্টার ক্লাবের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ (মামুন)। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আজগার আলী ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ছাদিকুল ইসলাম।

খেলায় ধারা বর্ণনায় ছিলেন, পার্বতীপুরের সন্তান ও স্বনামধন্য টিভি ক্রীড়া ধারাভাষ্যকার খোরশেদ রায়হান ও বিশিষ্ট ক্রীড়া ধারা ভাষ্যকার তাইফুল ইসলাম তপু। প্রধান রেফারির দায়িত্ব পালন করেন পাবনার তুষার সরকার। তার সহকারী ছিলেন জাহাঙ্গীর ও আল আমিন।

উল্লেখ্য, নক আউট ভিত্তিক ৮ দলের এই টুর্নামেন্টটির এটিই ছিলো শেষ খেলা। আগামী ২৬ জানুয়ারি টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে কুষ্টিয়া জেলা দলের মোকাবেলা করবে পঞ্চগড় বোদা ফুটবল একাডেমি। পরে ২ ফেব্রুয়ারির দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে রংপুর (পীরগঞ্জ) ও টুর্নামেন্টের হ্যাটট্রিক চ্যাম্পিয়ন দল সৈয়দপুর ফুটবল একাডেমি। গত ৩০ ডিসেম্বর উদ্বোধন হওয়া টুর্নামেন্টটির ম্যাচগুলো অনুষ্ঠিত হচ্ছে প্রতি শুক্রবার বিকেলে । আগামী ৯ ফেব্রুয়ারি শুক্রবার টুর্নামেন্টটির ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ।

এ বিভাগের অন্যান্য সংবাদ