ফুলবাড়ীতে দশম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আপডেট: জানুয়ারি ৪, ২০২৪, ৮:২৫ অপরাহ্ণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:


দিনাজপরের ফুলবাড়ী পৌর এলাকার কৃষ্ণপুর গ্রামের মোছা. হাসিনা (১৫) নামের দশম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ বুধবার (৩ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উদ্ধার করা হয়েছে।
মোছা. হাসিনা কৃষ্ণপুর গ্রামের হাসানুর রহমানের মেয়ে এবং চাঁদপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। পরিবারের লোকজনের দাবি হাসিনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে মানসিক রোগী ছিল।

জানা যায়, বুধবার (৩ জানুয়ারি) রাতে খাওয়া করে নিজ ঘরে ঘুমাতে চলে যায় হাসিনা। রাত দেড়টার দিকে বাড়ীর লোকজন তাকে ডাকাডাকি করলে তার কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ফেলেন। এ সময় তারা ঘরের বর্গার সাথে হাসিনার মরদেহ ঝুলতে দেখেন। সেখান থেকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, শিক্ষার্থীর মৃত্যুর বিষয়ে পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকাসহ তাদের আবেদনের প্রেক্ষিতে এবং উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে শিক্ষার্থী হাসিনার মরদেহ গতকাল বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একপি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ